1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি,নিয়োগ চলছে।
প্রধান খবর:

নেতাকর্মীদের ভোটারের দ্বারে দ্বারে যাওয়ার আহ্বান সালমা ইসলামের

  • প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক.
দোহার-নবাবগঞ্জের উন্নয়ন নিশ্চিত করতে সব শ্রেণি-পেশার মানুষের কাছে ভোট চাওয়ার মধ্য দিয়ে প্রচার শুরু করেছেন ঢাকা-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী ও দলের কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম। তিনি বলেন, ভয়ভীতি পরোয়া না করে নেতাকর্মীদের ভোটারের দ্বারে দ্বারে যেতে হবে। বুধবার নির্বাচনে প্রচারের অংশ হিসেবে নবাবগঞ্জের বর্ধন পাড়ায় তিনি এ কথা বলেন। এর পর দোহার-নবাবগঞ্জের বিভিন্ন বাজার ও জনবহুল অঞ্চলে জনসংযোগ করবেন তিনি।
এর আগে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচার শুরু করে দিনব্যাপী রোডশো কর্মসূচিতে অংশ নেন সালমা ইসলাম। এদিন গণসংযোগকালে তিনি তার নির্বাচনি এলাকা ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এর আগে ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের তৎকালীন দপ্তর সম্পাদক এবং গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আবদুল মান্নান খানকে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এ ছাড়া ২০০৮ ও ২০১৮ সালে তিনি সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓