1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি,নিয়োগ চলছে।
প্রধান খবর:

অর্ধ কোটি টাকা মূল্যের অবৈধ যৌনবর্ধক ঔষধসহ গ্রেপ্তার – দুই

  • প্রকাশিত: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে
অর্ধ কোটি টাকা মূল্যের অবৈধ যৌনবর্ধক ঔষধসহ গ্রেপ্তার - দুই

রাজধানীর লালবাগ এলাকা হতে প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের অবৈধ বিদেশী যৌনবর্ধক এবং মানব দেহের জন্য ক্ষতিকারক ১ লক্ষ ৬৬ হাজার পিস ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টারিসহ মোঃ তাহানান জাওয়াদ (২৪) ও মোঃ রায়হানুর রহমান (৩১) নামের দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

বুধবার (১০ এপ্রিল) বিকেলে এক প্রেস রিলিজের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান র‌্যাব-১০।

গ্রেপ্তারকৃত মোঃ তাহানান জাওয়াদ দোহার উপজেলার উত্তর শিমুলিয়া এলাকার মোঃ ফিরোজ জামান এর ছেলে ও মোঃ রায়হানুর রহমান লালবাগ থানার আজিমপুর এলাকার মোঃ হাফিজুর রহমান এর ছেলে বলে জানা গেছে।

র‌্যাব-১০ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর ১২:৩০ ঘটিকা হতে বিকাল ০৩:৪৫ ঘটিকা পর্যন্ত ঔষধ প্রশাসন অধিদপ্তর ও র‌্যাব-১০ এর যৌথ আভিযানিক দল রাজধানী ঢাকার লালবাগ এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় অভিযানে আনুমানিক অর্ধ কোটি টাকা মূল্যের ১ লক্ষ ৬৬ হাজার পিস অবৈধ বিদেশী যৌনবর্ধক এবং মানব দেহের জন্য ক্ষতিকারক ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টারিসহ ঔষধ কালোবাজারী চক্রের ০২ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১০ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেন। তারা বেশ কিছুদিন যাবৎ অবৈধ বিদেশী যৌনবর্ধক এবং মানব দেহের জন্য ক্ষতিকারক ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টারিসহ বিভিন্ন প্রকার ঔষধ কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে মজুদ করে রাখত। পরবর্তীতে অবৈধ ঔষধ গুলো দেশের বিভিন্ন এলাকায় ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓