1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি,নিয়োগ চলছে।
প্রধান খবর:

নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল

  • প্রকাশিত: শনিবার, ৪ মে, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে
নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি - সুমন, সাধারণ - সম্পাদক সোহেল

মোঃ সুমন স্টাফ রিপোর্টার: ঢাকার নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পদে খালিদ হোসেন সুমন এবং সাধারণ সম্পাদক পদে কাজী সোহেলকে নির্বাচত করে নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার(৪ এপ্রিল) নবাবগঞ্জ প্রেসক্লাব সভা কক্ষে ত্রি-বার্ষিক নির্বাচনী সভায় সর্বসম্মতিক্রমে ২০২৪-২৭ সালের জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের নতুন এ কমিটি গঠন করা হয়।

নবাবগঞ্জ প্রেসক্লাব এর নতুন কমিটিতে দৈনিক যুগান্তর ও মোহনা টিভির দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি খালিদ হোসেন সুমন সভাপতি ও দৈনিক দেশ রুপান্তরের দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি কাজী সোহেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সিনিয়র সহ সভাপতি পদে আজহারুল হককে, সহ-সভাপতি পদে- দৈনিক ইত্তেফাকের দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি শাহীনুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে- বিডি নিউজ ২৪.কমের ঢাকা দক্ষিণ প্রতিনিধি আসাদুজ্জামান সুমন, দপ্তর সম্পাদক- দৈনিক খোলা কাগজের দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি ফজলুর রহমান এবং অর্থ সম্পাদক পদে- দৈনিক মানবজমিনের নবাবগঞ্জ প্রতিনিধি ইমরান হোসেন সুজনকে নির্বাচিত করা হয়।

এ ছাড়া দৈনিক সমকালের নবাবগঞ্জ প্রতিনিধি মো. ইব্রাহিম খলিল, আমার বার্তার নবাবগঞ্জ প্রতিনিধি সাদের হোসেন বুলু ও সময়ের আলোর দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি বিপ্লব ঘোষকে কার্যকরী পরিষদ সদস্য পদে নির্বাচিত করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন- যমুনা টিভির দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি জহিরুল ইসলাম, বাংলানিউজের ঢাকা দক্ষিণ প্রতিনিধি সালাউদ্দিন বাচ্চু ও ৭১টিভির ঢাকা দক্ষিণ প্রতিনিধি ফারুক আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓