1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

এবার নবাবগঞ্জে সাংবাদিকদের শিকল দিয়ে বেঁধে রাখার হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান

  • প্রকাশিত: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৭৮ বার পড়া হয়েছে
এবার নবাবগঞ্জে সাংবাদিকদের শিকল দিয়ে বেঁধে রাখার হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিনিধি: প্রতিদিনই দেশের কোথায়ও না কোথায় সাংবাদিককে লাঞ্ছিত বা মেরে আহত করার ঘটনা ঘটছে এরই প্রভাব পরেছে ঢাকার নবাবগঞ্জে প্রেসক্লাবের সাংবাদিকদের বিরুদ্ধে। সাংবাদিকদের শিকল দিয়ে বেঁধে রাখার হুমকি দিলেন উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেশমা আক্তার। গতকাল মঙ্গলবার সকালে নিউজ সংক্রান্ত ব্যাপারে ভোরের কাগজের দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি ও নবাবগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি সাহিদুল হক খান ডাবলু তাকে ফোন দিলে ঐ ইউপি চেয়ারম্যান তাকে এ হুমকি দেন।
সাহিদুল হক খান ডাবলু বলেন, একটি নিউজের তথ্যের জন্য সকালে ইউপি চেয়ারম্যান রেশমা আক্তারকে মোবাইলে কল দিয়ে আমার পরিচয় দেওয়ার সাথে সাথে ওনি ক্ষিপ্ত হয়ে যায় ৷ রেশমা আক্তার বলেন, নবাবগঞ্জ প্রেসক্লাবের কোন সাংবাদিক আমার ইউনিয়নের ত্রি সীমানা এলে তাকে আমি শিকল দিয়ে বেঁধে রাখব। এটা আমার চ্যালেন্জ। আপনার যাকে বলার বলেন, এমপি, মন্ত্রী যাকে পারেন বলেন। আমার কিছুই করতে পারবে না।’ হঠাৎ চেয়ারম্যানের মুখে এমন কথা শুনে তাজ্জব হয়ে যান তিনি৷ এঘটনার পর সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। একজন চেয়ারম্যান হয়ে সাংবাদিকদের সাথে এমন অসৌজন্যমূলক আচরণ কোনভাবে মেনে নিতে পারছেন না তারা। কিসের ক্ষমতার জোরে চেয়ারম্যান এমন আচরণ করলেন ভাবতেই পারছেন না সাংবাদিকরা।সাংবাদিকদের সাথে অসদাচরণের ব্যাপারে জয়কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান রেশমা আক্তারকে কল দিলে তিনি বলেন, এব্যাপারে আপনার সাথে কথা বলতে আমি বাধ্য নয়। এরপর তিনি সংযোগ বিচ্ছিন্ন করে দেন
এবিষয়ে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও কামরুল হাসান সোহেল বলেন, বিষয়টি আমার জানা নেই তবে খোঁজ নিয়ে দেখছি। কেন ইউপি চেয়ারম্যান সাংবাদিকদের সাথে এমন আচরন করলেন।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓