1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

কেরানীগঞ্জে অসহায় দরিদ্রদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

  • প্রকাশিত: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে
কেরানীগঞ্জে অসহায় দরিদ্রদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ সকালে মডেল থানার কালিন্দী ইউনিয়নের মুক্তির বাগ এলাকায় এসব ঈদবস্ত্র বিতরণ করা হয়। কালিন্দী ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ মুক্তার হোসেন তার নিজস্ব অর্থায়নে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের পক্ষে পাঁচ শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে শাড়ি,লুঙ্গি, পাঞ্জাবি ও থ্রি পিস বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। মুক্তার মেম্বার বলেন, প্রতিবছর পবিত্র রমজান মাসে ঈদকে সামনে রেখে আমার এলাকার অসহায় দরিদ্র মানুষদের খুঁজে বের করে তাদের মাঝে এভাবে ঈদ বস্ত্র বিতরণ করে আসছি।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓