1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড

  • প্রকাশিত: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে দুই বছর করে বিনা শ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্তরা হচ্ছে মোঃ ইয়াসিন (৩০) ও মোহাম্মদ জালাল (২৫)। উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ ভোররাতে কোস্ট গার্ডের সহায়তায় কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের ধলেশ্বরী টোল প্লাজা এলাকায় অভিযান চালায় উপজেলা মৎস্য দপ্তর। এ সময় কেরানীগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সেলিম রেজার উপস্থিতিতে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবু রিয়াদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে খুলনা থেকে আসা একটি ট্রাকে যাহার নম্বর খুলনা মেট্রো -ট-১১-২০০৬ তল্লাশি করে বিষাক্ত জেলি পুশকৃত আড়াইশো কেজি চিংড়ি মাছ জব্দ করা হয়। এ সময় ট্রাকের দুই চালক ইয়াসিন ও জালালকে দুই বছর করে বিনা আশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্ত দুইজনের বাড়ি খুলনা জেলার ডুমুরিয়া থানায় এলাকায়। জব্দকৃত জেলি পুশকৃত চিংড়ি মাছের বর্তমান বাজার মূল্য প্রায় ১৫ লক্ষ টাকা। পরে জব্দকৃত চিংড়ি মাছ আগুনে পুড়ে ধ্বংস করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓