1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

কেরানীগঞ্জে বিআরটিএ অফিসে ভ্রাম্যমান আদালতে ৬ দালালের কারাদণ্ড

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে
কেরানীগঞ্জে বিআরটিএ অফিসে ভ্রাম্যমান আদালতে ৬ দালালের কারাদণ্ড

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে ইকুরিয়া বিআরটিএ অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬ দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান ও জরিমানা করা হয়েছে। দণ্ডপ্রাপ্তরা হচ্ছে হুমায়ুন কবীর(৬২),হাবিবুর রহমান (৬০), মোঃ আব্বাস আলী (২৮),মোঃ ফারুক হোসেন (৪০),মোঃ বাহাদুর (৩৯) ও মো: বিল্লাল (২৪)।

আজ (১৮ এপ্রিল) দুপুরে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল (দক্ষিণ) সহকারী কমিশনার( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিজা খাতুন এর নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। আদালতের বেঞ্চ সহকারি খোরশেদ আলম জানান, ইকুরিয়া বিআরটিএ অফিসে একটি চক্র দীর্ঘদিন দালালি করে ওই অফিসে আসা সেবা গ্রহীতাদের হয়রানি ও প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেখানে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়।

এ সময় হুমায়ুন কবীরকে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ শত টাকা জরিমানা,হাবিবুর রহমানকে ৩দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শত টাকা জরিমানা, আব্বাস আলীকে ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শত টাকা জরিমানা,ফারুক হোসেনকে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শত টাকা জরিমানা,মোঃ বাহাদুরকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ শত টাকা জরিমানা এবং মোহাম্মদ বিল্লালকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শত টাকা জরিমানার আদেশ প্রদান করা হয়।

এই ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহায়তা করেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মামুন অর রশিদসহ পুলিশ সদবস্যবৃন্দা । কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিজা খাতুন জানান, বিআরটিএ অফিসে আসা সেবাগ্রীতাগন দালাল চক্রের হাতে জিম্মি হয়ে পড়েছিল। তাই খবর পেয়ে সেখানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ৬ দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান ও জরিমানার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓