1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতে তিনজনের কারাদণ্ড

  • প্রকাশিত: সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৯২ বার পড়া হয়েছে
কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতে তিনজনের কারাদণ্ড

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতে তিনজনের কারাদণ্ড প্রদান করা হয়েছে। দন্ড প্রাপ্তরা হচ্ছে মোঃ মোতার হোসেন (৫৫),মোঃ শামীম হোসেন (২৯),মোঃ আতিক (২৭)। আজ সকালে দক্ষিণ কেরানীগঞ্জের কুমলির চক এলাকায় কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবু রিয়াদের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। কৃষি জমি থেকে অবৈধভাবে মাটিকাটার অভিযোগে মোতাহার,আতিক,শামীম এই তিনজনের প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিণ সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিজা খাতুন। এ সময় মাটি কাটার কাজে ব্যবহৃত তিনটি মাহেন্দ্র ও একটি শ্যালো মেশিন আটক করা হয়। ভ্রাম্যমান আদালতের বেঞ্চ সহকারি মোঃ শরীফ মিয়া বলেন, একটি চক্র দক্ষিণ কেরানীগঞ্জের কুমলীর চকে অবৈধভাবে কৃষি জমি কেটে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এই খবর পেয়ে সেখানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবু রিয়াদ বলেন, উপজেলার কোথাও অবৈধভাবে কাউকে মাটি কাটতে দেওয়া হবে না। কেউ এই কাজে জড়িত হলে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদানের ব্যবস্থা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓