1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতে একটি হাসপাতালের ৫০হাজার টাকা জরিমানা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৮০ বার পড়া হয়েছে
কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতে একটি হাসপাতালের ৫০হাজার টাকা জরিমানা

কেরানীগঞ্জ (ঢাকা )প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে কলাতিয়া বাজারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এটি হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । সকালে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ সালাহউদ্দিন আইয়ূবীর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফার্মেসির অনুমোদন নিয়ে ফাউন্ডার হেলথ কেয়ার এন্ড হসপিটাল লিমিটেড নামে একটি হাসপাতাল চালানো এবং সেখানে রোগী ভর্তি করার অপরাধে ওই হাসপাতালটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় । এই ভ্রাম্যমান আদালতে আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডাক্তার ইমরান হোসেন, ডাক্তার মাহবুব আলম, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোঃ শাহিনুর ও ভ্রাম্যমান আদালতের বেঞ্চ সহকারী রাজীব দত্ত। কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সরকারি কমিশনার( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ সালাহউদ্দিন আইয়ূবী বলেন,হাসপাতাল ও ক্লিনিক গুলোতে অনিয়ম পরিদর্শন করার জন্য সরকারের নির্দেশনা রয়েছে। তাই যেখানেই অনিয়ম পাওয়া যাবে সেখানেই ভ্রাম্যমান আদালতের অভিযান।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓