1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন

  • প্রকাশিত: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: ঢাকার স্থানীয়দের ঐতিহ্যবাহী সংগঠন ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে একুশে টেলিভিশনের এসাইনমেন্ট এডিটর রাশেদ আলী সভাপতি, আরটিভির সিনিয়র রিপোর্টার জাহিদুর রহমান সাধারণত সম্পাদক এবং নবাবগঞ্জের রাশিম মোল্লা যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার রাতে রাজধানীর সোয়ারীঘাটের বুড়িগঙ্গা মঞ্চে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভা ২০২৪ শেষে এ কমিটি গঠন করা হয়।
দুই বছরের এই কমিটির সহ-সভাপতি হয়েছেন বাসসের ঈহিতা জলিল, আজকের পত্রিকার মো. আয়নাল হোসেন, এশিয়ান টিভির লাবন্য ভূঁইয়া। এছাড়া অর্থ সম্পাদক পদে বিটিভির মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক পদে ডিবিসির লিটন মাহমুদ, দপ্তর সম্পাদক পদে আজকের পত্রিকার মো. হুমায়ুন কবীর নির্বাচিত হয়েছেন।
কমিটির অন্যরা হলেন- প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাহমুদুর রশিদ, ক্রীড়া সম্পাদক পদে এনটিভির কুশল ইয়াসির, সাংস্কৃতিক সম্পাদক পদে চ্যানেল আইয়ের অনজন রহমান, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে ডিবিসির আফসানা জাহান নীলা, কল্যাণ সম্পাদক পদে আজকের পত্রিকার মো. আবুল কাশেম, নারী সম্পাদক পদে ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসা।
কমিটির কার্যনির্বাহী সদস্য হলেন আরটিভির মমিন হোসেন, সংগ্রামের কামরুজ্জামান হিরু, বাংলা ভিশনের দিপন দেওয়ান, বাংলা নিউজের এসএমএ কালাম, চ্যানেল টোয়েন্টি ফোরের রেদোয়ান শুয়েব, যমুনা টিভির রাশেদ নিজাম, একুশে টেলিভিশনের আবু হুরায়রা তামিম, মানবজমিনের আনোয়ার হোসেন পিন্টু, আরটিভির শাহাবুদ্দিন শিহাব, বাংলা নিউজের দেলোয়ার হোসেন বাদল, এখন টিভির শাহরিয়ার জামান দ্বীপ, দৈনিক সংবাদ প্রতিদিনের মিঠুন সরকার নির্বাচিত হয়েছেন।
এছাড়া কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বাংলাদেশের সাবেক মহাসচিব সিনিয়র সাংবাদিক আবদুল জলিল ভূঁইয়া, উপদেষ্টা করা হয়েছে ৭১ টিভির হেড অব নিউজ শাকিল আহমেদ, শামীম সিদ্দিকী, আকতার হোসেন, কেএম বাবর আশরাফুল হক, বরুণ ভৌমিক নয়ন, কামরুজ্জামান খান ও সাইদুজ্জামান রওশনকে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓