1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে মা ও মেয়ের লাশ উদ্ধার দোহার নবাবগঞ্জে নির্বাচিত হলেন যারা কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ

দোহারের লিবার্টি ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক মেলা অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ১৩৯ বার পড়া হয়েছে

দোহার (ঢাকা) প্রতিনিধি.
নানা আয়োজনে ঢাকার দোহার উপজেলার সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান লিবার্টি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক মেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্কুল প্রাঙ্গনে এ মেলা অনুষ্ঠিত হয়। মেলায় শিক্ষা, তথ্য প্রযুক্তি ও উদ্ভাবন, পিঠা, খাদ্য সামগ্রী, হস্তশিল্প, তৈরি পোশাক ও প্রসাধনীর স্টল দেন স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকরা।

শিক্ষার্থীদেরকে দেশের ঐতিহ্যের সঙ্গে পরিচয় করিয়ে দিতে লিবার্টি ইন্টারন্যাশনাল স্কুল তার ছাত্র-ছাত্রীদের নিয়ে বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করে। তারই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হয় এ মেলা। বিক্রির জন্য বেশ কয়েকটি স্টলে বাহারি পিঠার পসরা সাজিয়ে বসেছিলেন বিক্রেতারা। চিকেন ভাপা, ডিম বল, দুধ চিতই, মালপোয়া, পাঠিসাপটা, নকশি পিঠা, মালাই পিঠা, পাকন পিঠাসহ নানা রকমের পিঠা রাখা হয়েছিল। দেশি বাহারি পিঠা প্রদর্শনীর মাধ্যমে শিশুদের দেশীয় সংস্কৃতির সঙ্গে পরিচয় করানো হয়।

মেলা উপলক্ষে ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকদের আগমনে স্কুল প্রাঙ্গণ মিলন মেলায় পরিণত হয়। নেচে গেয়ে, হই-হল্লা করে সকলে দিনটি পার করেন তারা। শিশুদের নৃত্য মেলায় আসা অতিথিদের মুগ্ধ করে।

পরে মেলায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন স্কুল কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓