1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

দোহারে ক্লাব কমিটি গঠনের পক্ষে না থাকায় ভাইকে পিটিয়ে আহত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৮৫ বার পড়া হয়েছে

দোহার প্রতিনিধি.
ঢাকার দোহারের কাটাখালী যুব সংঘের নতুন কমিটি গঠণ নিয়ে পক্ষে না থাকায় ছোট ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় আহত ইমরান খান ( ৩৮) বাদী হয়ে দোহার থানায় একটি লিখিত অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, কাটাখালী যুব সংঘের নতুন কমিটি গঠণের জন্য বলেন ঐ এলাকার কামরুল খানসহ আরও বেশ কয়েকজন। এনিয়ে কামরুল খানের ভাই ইমরান খান পক্ষে না থাকায় তাদের মধ্যে দ্বন্দের সৃষ্টি হয়। বুধবার দুপুরে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে কামরুল খান ও তার দুই ছেলে হাতুরি দিয়ে ইমরানের মাথায় আঘাত করলে গুরুতর আহত হয় সে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
ঘটনার বিষয়ে আহত ইমরান খান বলেন, আমার ভাই সভাপতি হতে চায়, একজন অযোগ্য মানুষ কেন সভাপতি হবে। আর বর্তমান কমিটি সময়মত কমিটি গঠন করবে নিয়ম অনুযায়ী। আমি এর প্রতিবাদ করায় আমাকে মারধর করেছে। আমি এর বিচার চাই।
এবিষয়ে অভিযুক্ত কামরুল খান জানান, ক্লাবের কমিটি গঠণ নিয়ে আমার বিপক্ষে কাজ করেছে ইমরান। এনিয়ে আমাদের মধ্যে হাতাহাতি হয়। এসময় পরে গিয়ে আহত হয় ইমরান।
এব্যপারে অভিযোগের তদন্ত কর্মকর্তা দোহার থানার এসআই হাচান আলী বলেন, মারামারির ঘটনায় একটি অভিযোগ করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓