1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে মা ও মেয়ের লাশ উদ্ধার দোহার নবাবগঞ্জে নির্বাচিত হলেন যারা কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ

দোহারে জলাবদ্ধতায় জনদূর্ভোগ চরমে

  • প্রকাশিত: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে
দোহারে জলাবদ্ধতায় জনদূর্ভোগ চরমে

দোহার সংবাদদাতা: ঢাকার দোহার পৌরসভার ১নং ওয়ার্ডের পশ্চিম লটাখোলা এলাকায় দীর্ঘ একযুগ পার হলেও রাস্তা সংস্কার না হওয়ায় সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় চরম জনদুর্ভোগে রয়েছে ঐ এলাকার বাসিন্দারা। সরজমিনে গিয়ে দেখা যায়, সামান্য বৃষ্টিতে প্রায় এক কিলোমিটার রাস্তাজুড়ে জমে থাকে হাটু পানি। এতে কোমলমতি শিক্ষার্থীদের যেমন যাতায়াতে দুর্ভোগ পোহাতে হয় তেমনি কোন রোগী হাসপাতালে নিতেও পরতে হয় বিরম্বনায়। এতদিনেও রাস্তাটি সংস্কার না হওয়ায় পৌরবাসীর মাঝে সৃষ্টি হয়েছে ক্ষোভ। এছাড়া জমে থাকা পানিতে ছড়ায় দুর্গন্ধ। বিভিন্ন পানিবাহিত রোগে আক্তান্ত হচ্ছেন অনেকে। এমন দুর্দশার কথা জানান স্থানীয় বাসিন্দারা।
১ নং ওয়ার্ডের বাসিন্দা নারগিস বেগম বলেন, আমাদের বাড়ি রাস্তার পাশে, তবুও এই রাস্তা দিয়ে চলতে পারিনা পানির কারনে। প্রায় এক যুগ ধরে আমাদের এমন করুন দশা। আমরা দ্রুত একটি ড্রেন ও রাস্তা সংস্কার চাই।
মো.মাসুদ নামে আরও এক বাসিন্দা বলেন, রাতের বেলা রোগী নিয়ে এই রাস্তায় চলাচল করা যায়না। শিক্ষার্থীরা স্কুল ব্যাগ নিয়ে পানিতে পরে যায়। আমরা এমন বন্দী দশা থেকে মুক্তি চাই।
এক বৃদ্ধ পথচারী বলেন, বাবা আমরা সরকারকে ভোট দিছি আমাদের দিকে একটু তাকাতে বলেন। খুব কষ্ট করে এই রাস্তা দিয়ে চলতে হয়। পচাঁ পানিতে পায়ে ঘাঁ হয়ে যায়।
এবিষয়ে ১ নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর মুবিন এর সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। তার মোবাইলে একাধিক ফোন দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।
এদিকে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পরিদর্শনে এসে দোহার পৌরসভার নির্বাহী প্রকৌশলী মামুনুল হক বলেন রাস্তাটির কাজ খুব দ্রুতই শুরু করা হবে ।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓