1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

দোহারে শিশু ধর্ষণের চেষ্টা, ২০ হাজার টাকায় মিটমাট

  • প্রকাশিত: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে
দোহারে শিশু ধর্ষণের চেষ্টা, ২০ হাজার টাকায় মিটমাট

কাজী জোবায়ের আহমেদ: ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চরবৈতা এলাকায় পাঁচ বছরের এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ২০ হাজার টাকায় মিটমাট করেন সালিশীগন।

সরজমিনে গিয়ে জানা যায়, বেশ কয়েকদিন আগে চরবৈতা এলাকায় নানা বাড়িতে মায়ের সাথে বেড়াতে আসে শিশুটি। বুধবার বিকেলে খেলার ছলে কৌশলে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী ইসমাঈল কাজীর ছোট ছেলে ইছান (১৪)। শিশুটি চিৎকার করলে পরিবারের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে প্রথমে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা করান। এদিকে এমন ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হলে বিষয়টি ধামাচাঁপা দিতে রাত আটটার দিকে কুসুমহাটি ইউনিয়নের চর পুরুলিয়া এলাকায় নজরুল শিকদারের বাড়িতে সালিশী বসলে সেখানে ২০ হাজার টাকা দিয়ে ঘটনার মিটমাট করা হয়। সালিশীতে আরও উপস্থিত ছিলেন মিলন শিকদার, সালাম মৃধা, মাসুম খানসহ আরও বেশ কয়েকজন।
এবিষয়ে ভুক্তভোগী শিশুটির বাড়িতে গেলে পরিবারের কেউ কথা বলতে রাজি হননি। এদিকে সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে ঘরের দরজা বন্ধ করে সটকে পরেন অভিযুক্ত ইছানসহ তার পরিবারের অন্যান্য সদস্যরা।
ঘটনার বিষয়ে সালিশীতে থাকা নজরুল শিকদার সাংবাদিকদের বলেন, আমরা মিমাংসার জন্য বসেছিলাম। ছেলেপক্ষ হাতজোর করে ক্ষমা চায় ও তাকে শাসন করা হয়। টাকার বিষয়ে বলেন, আমরা টাকা নিতে চাইনি জোর করে টাকা দিয়েছে তাই কিছু বলতে পারিনি।

এবিষয়ে মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী বলেন, ঘটনাটি খুবই নেক্কারজনক। গোপনে এটি মিমাংসার কোন বিধান নেই। ঘটনার সাথে জরিতদের শাস্তি হওয়া উচিৎ।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓