1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে মা ও মেয়ের লাশ উদ্ধার দোহার নবাবগঞ্জে নির্বাচিত হলেন যারা কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ

দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা

  • প্রকাশিত: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

দোহার প্রতিনিধি.
ঢাকার দোহারে তানজিম ইসলাম নামের এক সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চর জয়পাড়ায় অবস্থিত জয়পাড়া সিটি সেন্টার এন্ড নুরুল ইসলাম টাওয়ারের পাশে এ ঘটনা ঘটে। আহত তানজিম ইসলাম দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দোহার উপজেলা প্রতিনিধি।
সিসিটিভি ফুটেজ ও প্রতক্ষদর্শীসূত্রে জানা যায়, জয়পাড়া সিটি সেন্টার এন্ড নুরুল ইসলাম টাওয়ারে র‌্যাফেল ড্র. এর সংবাদ সংগ্রহ শেষে অন্য একটি সংবাদ সংগ্রহ করতে তানজিম ইসলাম সেখান থেকে বের হয়ে আসে। পরে তার মোটরসাইকেলটি আনতে যাওয়ার সময় পেছন থেকে অতর্কিতভাবে ৬/৭ জনের একটি সন্ত্রাসী দল তার উপর হামলা করে। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
এঘটনায় ঢাকা জেলা ও দোহার নবাবগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা ও ঘটনার সাথে জরিতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।
দোহার থানার ওসি হারুন অর রশিদ বলেন, ঘটনার পর থেকেই দোষীদের আটক করতে প্রক্রিয়া চলছে। এ ঘটনায় দোহার থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓