1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি,নিয়োগ চলছে।
প্রধান খবর:

পল্টনে পুলিশের উপর নৃশংস হামলাকারী যুবদল নেতা আপন গ্রেফতার

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৩১২ বার পড়া হয়েছে
পল্টনে পুলিশের উপর নৃশংস হামলাকারী যুবদল নেতা আপন গ্রেফতার

কেরানীগঞ্জ(ঢাকা) প্রতিনিধি: রাজধানী ঢাকার পল্টনে গত২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের দিন পুলিশের উপর নৃশংস হামলায় জড়িত দুষ্কৃতকারী যুবদল নেতা আপন আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আপন আহমেদ মডেল থানা কালিন্দী ইউনিয়নের যুবদলের যুগ্ন আহবায়ক। আজ সন্ধ্যায় ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার আসাদুজ্জামান। সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, গত ২৮ অক্টোবর পল্টন ময়দানে বিএনপি’র সমাবেশের আগ মুহূর্তে কাকরাইল মোড়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের উপর বিএনপির নেতা—কর্মী কর্তৃক যে নৃশংস ও বর্বর অত্যাচার করা হয় তা মুহূর্তের মধ্যেই বিভিন্ন সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারাদেশে ছড়িয়ে পড়ে।

দায়িত্বরত পুলিশ সদস্যদের উপর বর্বরোচিত এই আক্রমণের ভিডিও দেখে ঘটনায় জড়িত আসামিদের শনাক্ত করে দ্রুত গ্রেফতারের জন্য নির্দেশ প্রদান করা হয়। তার নির্দেশনা পেয়ে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দিন কবিরের নেতৃত্বে মডেল থানার একটি চৌকষ তদন্ত টিম ঘটনায় জড়িত আসামিদের শনাক্ত ও গ্রেফতারের কাজ শুরু করে।

তদন্তটিম পুলিশের উপর বিএনপি নেতা—কর্মীদের নৃশংস আক্রমণের ভিডিও বিভিন্ন সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় প্রচারিত ফুটেজ পর্যালোচনা করে কাকরাইল মোড়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের উপর আক্রমণের নেতৃত্বদানকারী মূল আসামি আপন আহমেদকে শনাক্ত করতে সক্ষম হয়। পরবর্তীতে তথ্যপ্রযুক্তির সহায়তায় জনাব মামুন—অর—রশীদ রশিদ পিপিএম, অফিসার ইনচার্জ, কেরানীগঞ্জ মডেল থানা এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অলোক কুমার দে—এর নেতৃত্বে কেরানীগঞ্জ মডেল থানার একটি আভিযানিক দল পটুয়াখালীর গলাচিপায় অভিযান পরিচালনা করে আজ ভোরে আসামি আপন আহমেদ কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে তিনি ২৮ অক্টোবর মহাসমাবেশের দিন পুলিশের উপর নৃশংস হামলায় জড়িত থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে আসামীর দেওয়া তথ্য মতে ঘটনার দিন আসামীর পরিহিত লাল শার্ট এবং অ্যাশ কালারের প্যান্ট আসামির বাড়িতে অভিযান পরিচালনা করে আসামি দেখানোমতে জব্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓