1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা

  • প্রকাশিত: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে
মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা

দেওয়ান আবুল বাশার, মানিকগঞ্জ: মানিকগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে এক ভাইয়ের উপর আরেক ভাই ভাতিজা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাত ৯টার সময় দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের নাটুয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার আব্দুর রউফকে (৬২) মানিকগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নাটুয়াবাড়ি এলাকার মৃত ময়নাল হকের ছেলে।

জানা গেছে বৃহস্পতিবার রাত ৯টার সময় বিরোধপূর্ণ জমি নিয়ে কথা কাটাকাটি হয় তার ভাই লুৎফরের (৫২) সাথে। এক পর্যায়ে লুৎফর, তার দুই ছেলে রনি ও পাপ্পু, একই গ্রামের মৃত মোহাম্মদের ছেলে রফিকুল ইসলাম ঘটু (৫৫), মৃত মালেকের ছেলে খন্দকার দেলু মুন্সি (৫৭) একসাথে আব্দুর রউফের উপর হামলা করে। হামলাকারীরা দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা দিয়ে উপর্যুপরি আঘাত করে বলে জানান আব্দুর রউফ। এসময় গ্রামবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত রউফের পিঠে সেলাই দেওয়া হয়েছে। তার মাথা, বুক ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার আদিত্য বলেন, ঘটনা শোনার সাথে সাথেই সেখানে ফোর্স পাঠিয়েছি। এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓