1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি,নিয়োগ চলছে।
প্রধান খবর:

দোহারে নয়াবাড়ি আ’লীগের যৌথসভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৮ বার পড়া হয়েছে

দোহার (ঢাকা) প্রতিনিধি: ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদ মিয়ার অরঙ্গবাদের নিজ বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়।
যৌথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে আলমগীর হোসেন বলেন, আমাদের দোহার-নবাবগঞ্জের সাংসদ সালমান এফ রহমান আবারও নৌকার নমিনেশন পাবেন। তিনি কথা দিয়েছিলেন নয়াবাড়ি ইউনিয়নকে পদ্মার ভাঙন থেকে রক্ষা করবেন। ২৬৮ কোটি টাকা ব্যয়ে নয়াবাড়ি ইউনিয়ন কে পদ্মার ভাঙন থেকে রক্ষা করতে বাঁধ নির্মাণ করে দিয়েছেন। তিনি তার কথা রেখেছেন। নয়াবাড়ি ইউনিয়ন বাসীর কাছে আমার অনুরোধ আপনারা সালমান এফ রহমান কে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও সংসদে পাঠাবেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবারও রাষ্ট্র ক্ষমতায় বসাবেন।
নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. বিল্লাল হোসেনের সভাপতিত্বে নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদ মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য বজলুর রহমান কামাল, ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আলী আহসান খোকন শিকদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিশিষ্ট গীতিকার ও সুরকার হাসান মতিউর রহমান, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল হক বেপারী, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য মোল্লা মো. হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মনির মোল্লাসহ অসংখ্য নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓