1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

পানগাঁও আইসিটিকে প্রোফিটেবল করতে হবে-সালমান এফ রহমান

  • প্রকাশিত: শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ১২১ বার পড়া হয়েছে
পানগাঁও আইসিটিকে প্রোফিটেবল করতে হবে-সালমান এফ রহমান

কেরানীগঞ্জ (ঢাকা)প্রতিনিধি: পানগাঁও অভ্যন্তরীণ কন্টেইনার টার্মিনালকে (আইসিটি) প্রোফিটেবল করতে হবে। এখানে হিউজ পরিমাণে ইনভেস্টমেন্ট করা হয়েছে। এটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রজেক্ট। তিনি এই কোনটিইনার পোর্টকে উদ্বোধন করেছিলেন। প্রধানমন্ত্রী চেয়েছিলেন নদীপথে যেহেতু অনেক জাহাজ আসে এবং সড়ক পথে অনেক চাপ কমে যাবে সেই কথা মাথায় রেখেই এই পোর্ট সচল করতে।তাই এটিকে যেকোন বললে সাকসেসফুল করতে হবে এবং সকলে মিলে আমরা সেটি করতে পারব।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি আজ সকালে ঢাকা জেলার কেরানীগঞ্জস্থ পানগাঁও কন্টেইনার টার্মিনাল পরিদর্শন এবং সংশ্লিষ্টদের সাথে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি আরো বলেন,

বর্তমানে যারা পোর্ট হ্যান্ডেলিং করছে তারা অস্থায়ী ভিত্তিতে করছে। এক মাসের মধ্যেই পোর্ট হ্যান্ডেলিং এর স্থায়ী সমাধান করা হবে। পোর্টে কর্মরত শ্রমিকদের সমাধান করা হবে। শুধু শ্রমিকদের সমাধান করলেই হবে না। এখানে কারগোর সংখ্যা বাড়াতে হবে। তা না হলে শ্রমিকরা পাবেনা। এই পোর্টে যাতে কারগো বেশি আসতে পারে সেই ব্যবস্থা আমরা করছি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী সাবের হোসেন চৌধুরী এমপি, জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ মোস্তফা কামাল, চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম সোহায়েল উপস্থিত ছিলেন এবং কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓