1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

নবাবগঞ্জে প্রতিবন্ধীর মাঝে রিক্সা উপহার

  • প্রকাশিত: শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ২৬৮ বার পড়া হয়েছে

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ‘থাকবে না হারানোর ভয়, সততাই করবে জয়’ স্লোগানকে সামনে রেখে সততা ফাউন্ডেশনের নামে একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান এক প্রতিবন্ধীর মাঝে রিক্সা উপহার দেয়।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের খতিয়া গ্রামের আব্দুল মজর আলী ফকিরের ছেলে শারিরীক প্রতিবন্ধী মোহাম্মদ বাবুকে মোটরচালিত রিক্সা উপহার দেয় সততা ফাউন্ডেশন।

শুক্রবার সকাল ১১ টায় শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে এই রিক্সাটি বাবু ও তার পরিবারের মাঝে তুলে দেন সুশীল সমাজের বিভিন্ন শ্রেণির ব্যক্তিবর্গ ও ফউন্ডেশনের সদস্যরা।

এছাড়াও ফাউন্ডেশনটি ২০১৯ সাল থেকে বিভিন্ন উৎসবের সময় শাড়ি,কাপড়,লুঙ্গি, সেমাই, চিনি ,চাউল, গরুর গোশত, সেলাই মেশিন ও ছাগল উপহার দিয়ে আসছে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে।

রিক্সা উপহারের সময় উপস্থিত ছিলেন, মেরিন ইঞ্জিনিয়ায় বি.এম সাইফুল মোর্শেদ, সমাজসেবী নাজির আহাম্মেদ, শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের গভাণিংবডি সদস্য মো. নাসির আহাম্মেদ, বিভিন্ন ব্যাংক কর্মকর্তাগণ জিয়াউর রহমন, মো. বিপ্লব হোসেন, মো. হূমায়ন, মো. হাফিজুর রহমান হাফিজ, মো. মাসুদ রানা, মো. সারোয়ার জামান সম্রাট ও এমদাদুল হক রুবেল।
আরোও উপস্থিত ছিলেন বাহাদুর ইসলাম, জাহিদুল ইসলাম, মাসুদুর রহমান সুমন, ওমর ফারুক শারিফীসহ ফাউন্ডেশনের সকল সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓