1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

দোহারে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশিত: বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১৮৪ বার পড়া হয়েছে

দোহার (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহারে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার নারিশা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বাংলাদেশ কোস্টালশীপ এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার মেহবুব কবীরের অর্থায়নে পাঁচ শতাধিক মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
বিগত সময়ের মত সকল প্রাকৃতিক দুর্যোগসহ যে কোন প্রতিকূল পরিস্থিতিতে সমাজের অসহায় মানুষের পাশে থাকবেন বলে জানান ইঞ্জিনিয়ার মেহবুব কবির। নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আলগমীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বখতিয়ার হোসেন লেবু খান, সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রাহুল দাসসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓