1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
কেরানীগঞ্জে নিরাপদ,স্বাস্থ্যসম্মত ও পুষ্টিকর খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি মানিকগঞ্জে ভূমি খেকোদের বিরুদ্ধে লোকদেখানো অভিযান মানিকগঞ্জে বিলিন হয়ে যাচ্ছে ফসলি জমি আমি বিজয়ী হলে গ্রীন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়ে তুলবো ইনশাআল্লাহ শাহীন আহমেদ নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল নিজ অর্থায়নে সেতু সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছে গিয়াস উদ্দিন সোহাগ দোহারের করিমগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত কেরানীগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

নেতাকর্মীদের ভোটারের দ্বারে দ্বারে যাওয়ার আহ্বান সালমা ইসলামের

  • প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক.
দোহার-নবাবগঞ্জের উন্নয়ন নিশ্চিত করতে সব শ্রেণি-পেশার মানুষের কাছে ভোট চাওয়ার মধ্য দিয়ে প্রচার শুরু করেছেন ঢাকা-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী ও দলের কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম। তিনি বলেন, ভয়ভীতি পরোয়া না করে নেতাকর্মীদের ভোটারের দ্বারে দ্বারে যেতে হবে। বুধবার নির্বাচনে প্রচারের অংশ হিসেবে নবাবগঞ্জের বর্ধন পাড়ায় তিনি এ কথা বলেন। এর পর দোহার-নবাবগঞ্জের বিভিন্ন বাজার ও জনবহুল অঞ্চলে জনসংযোগ করবেন তিনি।
এর আগে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচার শুরু করে দিনব্যাপী রোডশো কর্মসূচিতে অংশ নেন সালমা ইসলাম। এদিন গণসংযোগকালে তিনি তার নির্বাচনি এলাকা ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এর আগে ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের তৎকালীন দপ্তর সম্পাদক এবং গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আবদুল মান্নান খানকে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এ ছাড়া ২০০৮ ও ২০১৮ সালে তিনি সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓