1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

দোহারে নয়াবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ২৪৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক.
ঢাকার দোহারের নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে নয়াবাড়ি ইউনিয়ন পরিষদ মাঠে সম্মেলনে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহিন খান ও সাধারণ সম্পাদক হিসেবে শফিকুল রহমান রবিনের নাম ঘোষণা করা হয়। শীঘ্রই পূর্নাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হবে বলে জানান আয়োজকরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন। উদ্বোধক ছিলেন উপেজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাশার চোকদার। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান সাদ্দাম। এসময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে আরও শক্তিশালী করতে সকলে একসাথে কাজ করার অঙ্গিকার করেন।
ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোকলেছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুন,বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ, প্রয়াত নির্মল রঞ্জন গুহ এর সহ ধর্মিনী আলো রানী গুহ, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক শহিদ মিয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠণের নেতা কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓