1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

আইএফআইসি ব্যাংক কোমরগঞ্জ উপশাখায় মধুমাস উৎসব পালিত

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৪৬১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: দেশীয় মৌসুমি বিভিন্ন ফল দিয়ে মধুমাস উৎসব পালন করেছে আইএফআইসি ব্যাংক কোমরগঞ্জ উপশাখা। সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত ব্যাংকে আসা বিভিন্ন গ্রাহক ও সেবা গ্রহণকারীর মাঝে মৌসুমি দেশীয় ফল দিয়ে আপ্যায়িত করা হয়।
দেশীয় ফলের মধ্যে রয়েছে আম, জাম, লিচু, কলা কাঁঠাল, কোমরগঞ্জ উপশাখার দায়িত্বরত অফিসার কাজী জিয়াদ জানান, কোমরগঞ্জ উপশাখা নবাবগঞ্জ শাখার একটি অংশ হিসেবে শাখার সকল ধরনের ব্যাংকিং সেবাই এখানে প্রদান করা হয়। আমাদের ব্যাংক বছরের বিভিন্ন সময়ে গ্রাহকদের নিয়ে নানা উৎসবের আয়োজন করে থাকে। সে ধারাবাহিকতায় শাখার পাশাপাশি আমাদের উপশাখা গুলোতেও ব্যাংকের পক্ষ থেকে মধুমাস উৎসবের আয়োজন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের নবাবগঞ্জ শাখার ম্যানাজার দেবদাস দত্ত্ব, সিএসএম মো: সজিব হোসেন, লোন অফিসার এস.এম আবুল হোসেন, উপশাখার টিএসও মো: মুক্তাদির রহমান সৌমিক, অগ্রণী ব্যাংক কোমরগঞ্জ শাখার ম্যানাজার মাহমুদুল হক রাসেল সহ অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓