1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

কেরানীগঞ্জে অজ্ঞানপার্টির ১৭ সদস্য গ্রেফতার

  • প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৬১ বার পড়া হয়েছে

কেরানীগঞ্জ (ঢাকা)প্রতিনিধি.
কেরানীগঞ্জে অজ্ঞান পার্টির ১৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ কবির ওরফে রিপন(৪০), জামাল(৩২), রুবেল(৩০),আলমগীর(৩৮),ইরফান(৪৫),মোকসেদ(৪৫),ইউনুস(৪৫),নেসার আলী(৪০),বোরহান(৪০),হাসান(৩৮) সাব্বির শেখ(২৬),আজিজুল(৪০),সুমন(২৪),লিটন(৩৮),সাদ্দাম(৩০),তোফাজ্জল (৫৫) ও মোহন চন্দ্র(৩৬)। ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামানের কার্যালয়ে আজ দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এতথ্য নিশ্চিত করেন তিনি । তিনি সংবাদ সম্মেলনে বলেন, ৯ মার্চ দুপুরে ফরহাদ মিয়া (২২) অটো রিক্সা চালানোর জন্য দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজারে যায়। সেখান থেকে অজ্ঞানপার্টির সদস্যরা ফরহাদ মিয়ার অটো ভাড়া করে রাজেন্দ্রপুরে র‌্যাব-১০ এর পার্শ্বে ঢাকা-মাওয়া হাইওয়ের আন্ডারপাসের সামনে পৌছালে অজ্ঞানপার্টির সদস্যরা কৌশলে অটোচালক ফরহাদের নাকের সামনে চেতনানাশক মেশানো রুমাল ধরে অজ্ঞান করে তাকে দক্ষিণ কেরাণীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের আন্ডারপাসে রোডের পার্শ্বে ফেলে দিয়ে তার মিশুক অটো ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ফরহাদ মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি চুরির মামলা রুজু করেন। গত ১২ মার্চ রাতে অজ্ঞানপার্টির সদস্যরা অটোচালক ইন্দ্রজিৎ চন্দ্র (৪০)-কে দক্ষিণ কেরাণীগঞ্জের রাজেন্দ্রপুর থেকে আব্দুল্লাহপুর যাবে বলে ভাড়া করে এবং ১৩ মার্চ রাতে অটোচালক আশিকুর রহমান (২৫) দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ সিএনজি স্ট্যান্ডে অবস্থানকালে অজ্ঞানপার্টির সদস্যরা হাসনাবাদ হতে বসুন্ধরা যাওয়ার জন্য আশিকুর রহমান এর মিশুক অটো ভাড়া করে। কিছুদুর যাওয়ার পরে অজ্ঞানপার্টির সদস্যরা তাদের অজ্ঞান করে অটো ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় তারা পৃথকভাবে থানায় মামলা রজ্জু করে। এসব মামলার সুত্রধরে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে কেরানীগঞ্জ মুন্সিগঞ্জ,সাভার,আশুলিয়া ও মহানগরের বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে উক্ত ১৭জন অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১০টি ব্যাটারি চালিত অটোরিক্সা, ১টি মোটরসাইকেল, ১টি হাইয়েস মাইক্রোবাস উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓