1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

দোহারে সরকারি হালট দখলের অভিযোগ

  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৩৩০ বার পড়া হয়েছে

দোহার (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহারের জয়পাড়া মৌজায় জয়পাড়া নগর স্ট্যান্ড সংলগ্ন এলাকায় বালু দিয়ে ভরাট করে সরকারি হালট দখল করার অভিযোগ উঠেছে দক্ষিণ জয়পাড়া এলাকার রফিক কাড়িগর ও তার ছেলে পারভেজ নামে দুই ব্যক্তির বিরুদ্ধে। জয়পাড়া মৌজায় দখলকৃত জমিটির দাগ নং- আর, এস ৩৪৯১।
ভরাটে বাধা দেয়ায় এক মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করা হয় বলেও অভিযোগ পাওয়া যায়। শুক্রবার সকালে সরজমিনে গিয়ে দেখা যায়, নগর স্ট্যান্ড সংলগ্ন দক্ষিণ জয়পাড়া লটাখোলা জামে মসজিদের ঠিক সামনেই সরকারি হালট ভরে ফেলা হয়েছে। এসময় সাংবাদিকের উপস্থিতি দেখে স্থানীয় বেশ কয়েকজন এগিয়ে এসে জানান, সামনের মসজিদে নামাজের জন্য মুসুল্লীদের জাতায়াতের রাস্তাটিও বন্ধ করে রাখা হয়েছিলো। এখানে সরজকারি তিনটি গাছ কেটে নিয়েছে রফিক গংরা। বাধা দিলে এক মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করেছেন তারা। এনিয়ে থানায় অভিযোগ করেন ঐ মুক্তিযোদ্ধা।
দখলের বিষয়ে রফিক কারিগরের সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কোন উত্তর দেননি।
এবিষয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জাকির হোসেন বলেন, কেউ সরকারি জমি দখল করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓