1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

দোহার-নবাবগঞ্জে আনার কলি পুতুল এমপিকে গণসংবর্ধনা

  • প্রকাশিত: শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ২৪৪ বার পড়া হয়েছে

দোহার(ঢাকা) প্রতিনিধি.
জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে শেখ আনার কলি পুতুল বিনা প্রতিদ্বন্দিতায় ঢাকা-১ আসনে সংসদ সদস্য নিবার্চিত হওয়ায় তার নিজ সংসদীয় এলাকা দোহার নবাবগঞ্জে গণসংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার বেলা ১১টা থেকে দোহারের শাইনপুকুর থেকে হাজারো মটরসাইকেল নিয়ে দলীয় নেতা কর্মীরা তাকে শুভেচ্ছা জানান। এসময় উপজেলার নারিশা, মেঘুলা , জয়পাড়ার প্রধান সড়কের দুইপাশে দাড়িয়ে তাকে ফুল দিয়ে বরণ করেন নেন শতশত মানুষ। পরে দোহার উপজেলা চত্বরে পৌছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান আনার কলি পুতুল। দুপুরে তাকে নবাবগঞ্জের মাঝিরকান্দা থেকে উপজেলা প্রাঙ্গণ পর্যন্ত শুভেচ্ছা জানান আওয়ামীলীগ ও অঙ্গসংগঠণের নেতা কর্মীরা। সংবর্ধনা শেষে নবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তিনি। এসময় ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানকে ধন্যবাদ জানান আনার কলি পুতুল। বঙ্গবন্ধুর আর্দশকে ধারন করে আগামীতে মানুষের জন্য আরও বেশি কাজ করে যাওয়ার অঙ্গিকার করেন তিনি। আনার কলি পুতুল এমপি বলেন, আমার বাবার দেখানো পথেই আমি হাটতে চাই। আগামী পাঁচ বছর এই দোহার নবাবগঞ্জের মানুষের পাশে থেকে আমাদের অভিভাবক সালমান এফ রহমান এমপি’র হাতকে আরও শক্তিশালী করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓