1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

নবাবগঞ্জে হিন্দু মহাজোটের পুণর্মিলনী

  • প্রকাশিত: শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১৫৭ বার পড়া হয়েছে
নবাবগঞ্জে হিন্দু মহাজোটের পুণর্মিলনী

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ সনাতন ধর্মাবলম্বীদের সংগঠন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঢাকার নবাবগঞ্জ ও দোহার উপজেলার নেতাকর্মীদের পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৩ নভেম্বর) বিকাল ৩টায় নবাবগঞ্জ উপজেলার কলাকোপা পোদ্দার বাজার এলাকায় এ অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নবাবগঞ্জ উপজেলার সভাপতি উত্তম কুমার রায় সভায় সভাপতিত্ব করেন।

উপজেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক রণজিৎ কুমার রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন নয়নশ্রী ইউনিয়ন হিন্দু ঐক্য পরিষদের সভাপতি রঞ্জিত কুমার মন্ডল, নবাবগঞ্জ উপজেলা হিন্দু মহাজোটের নির্বাহী সভাপতি অমলেস সরকার, দোহার উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি মিহির কুমার দাস, সাধারণ সম্পাদক চন্দন মোদক, নবাবগঞ্জ উপজেলা যুব মহাজোটের সভাপতি গৌর চন্দ্র মন্ডল, দোহার উপজেলা যুব মহাজোটের সভাপতি অমিত চন্দ্র পাল, সাধারণ সম্পাদক বিকাশ চন্দ্র সরকার, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক মহাজোটের সভাপতি অনন্ত হালদার, সাধারণ সম্পাদক বাবুলাল মোদক, কেন্দ্রীয় হিন্দু ছাত্র মহাজোটের যুগ্ম সাধারণ সম্পাদক শুভ্র তালুকদার, দোহার উপজেলা ছাত্র মহাজোটের সাধারণ সম্পাদক অর্ক পাল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ করে অনুষ্ঠানের সূচনা করেন তাপস কুমার হালদার। এ সময় বক্তারা, ধর্ম, পরিবার, জাতি রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়। এর জন্য সকলকে সংগঠিত হওয়ার পরামর্শ প্রদান করা হয়ে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓