1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

রোজাদার বলে হাত জোর করেও রক্ষা হয়নি পুত্রবধুর

  • প্রকাশিত: সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক.
ঢাকার দোহার উপজেলার দক্ষিণ জয়পাড়া চৌধুরীপাড়া এলাকায় পুত্রবধুকে মারধররে অভিযোগ উঠেছে শাশুরি ও দুই দেবরের বিরুদ্ধে। ভুক্তভোগী শাহানা (২৭) জানান, পরিবারের অমতে বিয়ে করায় আমাদের বাড়ি থেকে বের করে দেয় আমার শশুর আব্দুর রহমান। গত শনিবার বিকেলে আমার বাবার বাড়ি যাওয়ার পথে আমার বাড়ির সামনে গতিরোধ করে অকথ্য ভাষায় গালাগালি করে আমার শাশুরি শিমু বেগম, দেবর ওয়াশিম ও মিশকার । আমি প্রতিবাদ করায় আমাকে এলোপাথারি মারধর করতে শুরু করে। আমি রোজাদার বলে হাত জোর করার পরেও আমাকে রক্তাক্ত করে । পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় অভিযুক্ত শিমু বেগম ও মিশকারকে আটক করে দোহার থানা পুলিশ। অপর আসামি ওয়াশিমের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তার বাবা আব্দুর রহমান বলেন, আমার ছেলের চরাফেরা খারাপ ও আমাদের অমতে বিয়ে করায় আমি ওকে বাড়ি থেকে বের করে দেই। শিমাকে কিভাবে মারধর করা হয়েছে তা আমি জানিনা।
এব্যাপরে দোহার থানার ওসি হারুন অর রশিদ জানান, মারধরের অভিযোগ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল থেকে অভিযুক্ত দুইজনকে আটক করি। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓