1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ-সালমান এফ রহমান

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে

মো. সুমন:
১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানমানকে নির্মম ভাবে হত্যার পর দেশ বিরোধীরা ভেবেছিলো বাংলাদেশ নামক দেশের মৃত্যু হবে। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যার পরেও রাজাকাররা দেশের কিছুই করতেই পারেনি। কারণ দেশের হাল ধরে তারই সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা। তারই নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধুর স্বপ্ন। এক কথায় শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলার প্রতিচ্ছবি হয়ে কাজ করে যাচ্ছেন। মঙ্গলবার সকালে ঢাকার নবাবগঞ্জে ও দোহার উপজেলা প্রশাসন আয়োজিত মহান স্বাধীনতা দিবস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এসব কথা বলেন।
তিনি বলেন, এই দেশকে পিছিয়ে নিতে অনেকেই চেষ্টা চালাচ্ছেন। কিন্তু তাদের ষড়যন্ত্র কোন দিনও বাস্তবে পূরন হবে না। এই দেশ বঙ্গবন্ধু দেশ, এই দেশ বাঙালিদের প্রানের বিনিময়ে অর্জিত একটি স্বাধীন বাংলাদেশ।
এমপি বলেন, আমি যখন নির্বাচনে আসি দোহার-নবাবগঞ্জ বাসীকে অনেক প্রতিশ্রুতি দিয়ে ছিলাম। আজ সকল প্রতিশ্রুতি বাস্তবায়নের পথে। আগামী ৫ বছরে এই দুই উপজেলায় যেসকল উন্নয়ন হবে আশা করি আগামীতে এখানে উন্নয়নের আর কোন চাহিদা থাকবে না। এই দুই উপজেলা হবে বাংলাদেশের একটি স্মার্ট উপজেলা।
সালমান এফ রহমান শুরুতেই সকালে নবাবগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রশাসন আয়োজিত কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশ নেন তিনি। বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং শান্তির কবুতর অবমুক্ত করেন। পরে বেলা ১২টার দিকে দোহার উপজেলা প্রশাসন আয়োজিত মহান স্বাধীনতা দিবস অনুষ্ঠানে অংশ নেন। এর আগে দোহারের নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সালমান এফ রহমান। সেখান থেকে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রশাসন আয়োজিত কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশ নেন তিনি। দুই উপজেলায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি আনার কলি পুতুল
নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আলমগীর হোসেন, উপজেলা নির্বার্হী কর্মকর্তা জাকির হোসেন, দোহার সার্কেল এএসপি আশরাফুল আলম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারীসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓