1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

সাংবাদিকদের মাঝে স্বরচিত বই উপহার দিলেন দোহার থানা ওসি

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৫০ বার পড়া হয়েছে

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:
ঢাকার দোহার প্রেসক্লাবের সাংবাদিকদের মাঝে স্বরচিত কবিতার বই উপহার দিয়েছেন দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল। বৃহস্পতিবার দুপুরে থানা প্রাঙ্গণে এক অনুষ্ঠানে তার প্রথম প্রকাশিত কবিতার বই ‘তোমায় দেব শিশির বিন্দুর নাকফুল’ বইটি সকল সাংবাদিকদের হাতে তুলে দেন। মোস্তফা কামাল জানান, এটি তার লেখা প্রথম প্রকাশিত কবিতার বই। যা বাংলা ও ইংরেজি ভাষায় প্রকাশিত হয়েছে। বর্তমানে বইটি বইমেলার ৩১ নং প্যাভিলিয়ন ও কলকাতা বইমেলায় ‘অন্য প্রকাশ’ স্টলে পাওয়া যাচ্ছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দোহার প্রেসক্লাবের সভাপতি মো. কামরুল হাসান, সহ-সভাপতি মাহবুবুর রহমান টিপু, সাধারন সম্পাদক আতাউর রহমান সানি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী জোবায়ের আহমেদ, সাংবাদিক আবুল হাসেম ফকির, মো. সুজন হোসেন, মো. জোবায়ের, সাইফুল ইসলাম, নাজনিন শিকদার, শাহাদাৎ হোসেন, দুলাল মাহমুদসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓