1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

থাইল্যান্ডে ভয়াবহ বিস্ফোরণে নিহত ২০

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ১৩৬ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক. থাইল্যান্ডের ব্যাংককে একটি আতশবাজির কারখানায় বিস্ফোরণে প্রায় ২০ জন নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছে, কিন্তু এখনো কোনো জীবিতকে খুঁজে পাওয়া যায়নি। স্থানীয় সময় গতকাল বুধবার (১৭ জানুয়ারি) এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, ব্যাংকক থেকে প্রায় ১২০ কিলোমিটার (৭৪.৫৬ মাইল) উত্তরে সুফান বুরি প্রদেশে দুপুরে ঘটনাটি ঘটে এবং কী কারণে এমন ঘটেছে তা তাৎক্ষণিকভাবে স্পষ্ট নয়।

প্রাদেশিক গভর্নর নাত্তাপাট সুয়ানপ্রতীপ রয়টার্সকে বলেন, ‘সব শ্রমিক নিহত হয়েছে কি না আমরা বলতে পারছি না। কর্মকর্তারা তদন্ত করতে ঘটনাস্থলে প্রবেশ করছেন। তারা কোনো জীবিতকে খুঁজে পাননি।’ প্রাথমিক তদন্তে নিহতের সংখ্যা ২০ জন বলে উল্লেখ করা হয়েছে।

পুলিশের এক বিবৃতি অনুসারে, এ ঘটনায় আরো অনেকে আহত হয়েছেন।
এদিকে এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন থাই প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিন। কারখানাটি বৈধভাবে করা হয়েছিল কি না জানতে চেয়ে বিস্ফোরণের কারণ সন্ধানের নির্দেশ দিয়েছেন তিনি। হতাহতের ঘটনায় শোক প্রকাশ করে নিহত ও ক্ষতিগ্রস্তদের পরিবারগুলোকে সহযোগিতার নির্দেশ দিয়েছেন থাই প্রধানমন্ত্রী।

এর আগে গত জুলাইয়ে দেশটির দক্ষিণাঞ্চলে আতশবাজির একটি বড় গুদামে বিস্ফোরণে অন্তত ১০ জন নিহত ও শতাধিক আহত হওয়ার ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓