1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির দোহারে শিশু ধর্ষণের চেষ্টা, ২০ হাজার টাকায় মিটমাট

দোহারে ট্রাকচাপায় নিহত-১

  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৭২৫ বার পড়া হয়েছে

দোহার (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহারের সুতারপাড়া হলের বাজার এলাকায় ক্রাউন্ট সিমেন্টের ট্রাকচাপায় আক্কেল আলী (৪২) নামে একজন নিহত হয়েছে। সে উপজেলার সুতারপাড়া ইউনিয়নের ঘারমুড়া এলাকার ইদ্রিস আলীর ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকাল ১০ টার দিকে আক্কেল আলী সাইকেল চালিয়ে হলের বাজার সংলগ্ন বেপারীবাড়ির মসজিদের কাছে আসলে পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এসময় সাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়লে আক্কেল আলীর উপর দিয়ে ট্রাকের চাঁকা উঠে যায়। পরে স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে দূর্ঘটনার পর পালিয়ে যায় ট্রাক চালক। এঘটনার বিচার দাবী করেন নিহতের পরিবার।
এবিষয়ে দোহার থানা ওসি তদন্ত মো.আজহারুল ইসলাম জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি আটক করে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓