1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

দোহার ঘাটায় জাতীয় শোক দিবস পালন

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২২৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক.
১৫ ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে দিবসটি উপলক্ষ্যে দোহার বাজার সংলগ্ন এলাকায় দোয়া, আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান। এসময় তিনি বলেন, ১৫ ই আগষ্ট কালো রাতে যদি জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা দেশে থাকতেন তাদেরকেও হত্যা করা হত। আজ আমাদের নেত্রী আছেন বলেই দেশ উন্নত হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলম,দোহার পৌরসভার মেয়র মো.আলমাস উদ্দিন,ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, বীর মুক্তিযোদ্ধা হাজী মো.মহিউদ্দিন,বীর মুক্তিযোদ্ধা শাহজাহান বিশ্বাস, শাহাবুদ্দিন চোকদার,আওয়ামীলীগ নেতা নিপু খন্দকার,রমজান হোসেন পিরু, নূর সেলিম মন্টু, বাবু চৌধুরী,কাউসার আকন্দ, ৭নং ওয়ার্ড কমিশনার উদয় হুসাইন, মো. লিটন, কবির হোসেন, মো.কানন,ছাত্রলীগ নেতা তমাল হোসেনসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓