1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির দোহারে শিশু ধর্ষণের চেষ্টা, ২০ হাজার টাকায় মিটমাট

নবাবগঞ্জের প্রতিবন্ধী ট্রাফিক মুজার পাশে ঢাকা জেলা পুলিশ

  • প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৮৯ বার পড়া হয়েছে

দোহার সংবাদদাতা:
ঢাকার নবাবগঞ্জ উপজেলার আগলা চৌরঙ্গীতে প্রায় ৩৫ বছর ধরে বিনা পয়সায় ট্রাফিক সেবা দিচ্ছেন মোজাফফর মুজা। কখনো রোদ কখনো বৃষ্টি উপেক্ষা করে ঠাই দাড়িয়ে যানজট নিরাসন করেন যিনি। সম্প্রতি অসুস্থ হওয়ায় অভাব অনটনে দিনযাপন করছিলেন পরিবার সহ।
মোজাফফর মুজা ও তার পরিবারের দুর্দশার কথা জানতে পেরে রবিবার পরিবারটি পাশে দাঁড়িয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার। পুলিশ সুপার মো:আসাদুজ্জামান এর পক্ষে দোহার সার্কেল এএসপি মো. আশরাফুল আলম ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: শাহজালাল এক মাসের চাল, ডাল, আটা, তেল, লবণ, চিনি, খেজুর, মুড়ি, সেমাই ও ঈদ উপলক্ষে নতুন কাপড় মোজাফ্ফর মুজা ও তার পরিবারের কাছে পৌছে দেন।
দোহার সার্কেলের এএসপি মো: আশরাফুল আলম বলেন, আগলা চৌকিঘাটার বাসিন্দা মোঃ মোজাফ্ফর জন্ম থেকেই কথা বলতে পারেন না। মানসিকভাবেও বিকশিত নন। তার স্ত্রীও এক চোখে দেখেন না। দুই ছেলে, দুই মেয়ে যার মধ্যে এক ছেলে ও এক মেয়ে শারীরিক ও মানসিকভাবে প্রতিবন্ধী। শত প্রতিবন্ধকতাতেও মোজাফফর আগলা মোড়ে ট্রাফিক ব্যবস্থাপনায় কমিউনিটি পুলিশিং এর অংশ হিসেবে দায়িত্ব পালন করেন। মানুষ খুশি হয়ে যা দেন, তাতেই ছেলে মেয়েদের নিয়ে কোনমতে সংসার চালান। মোজাফফর ও তার পরিবারের দুর্দশার কথা জানতে পেরে ঢাকা জেলার পুলিশ সুপার জনাব মো: আসাদুজ্জামান স্যার তাদের জন্য ১ মাসের বাজার ও ঈদ উপলক্ষে নতুন কাপড় উপহার দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓