1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির দোহারে শিশু ধর্ষণের চেষ্টা, ২০ হাজার টাকায় মিটমাট কেরানীগঞ্জে বিআরটিএ অফিসে ভ্রাম্যমান আদালতে ৬ দালালের কারাদণ্ড

প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ১৪৭ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক. টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি বড়সড় এক দুর্ঘটনা থেকেই বেঁচে গেলেন। বাড়িতে আগুন লেগে গিয়েছিল অভিনেত্রীর। তবে তাঁর ও পরিবারের কারো ক্ষতি হয়নি। বিষয়টি সামাজিক মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

অভিনেত্রী জানিয়েছেন, গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লেগে যায় বাড়িতে। বড়সড় কোনো ক্ষতি হয়নি। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন পূজা ও তাঁর পরিবার।
একাধিক ভারতীয় প্রতিবেদন অনুসারে, বুধবার সকালে ঘটনাটি ঘটেছে।

ইনস্টাগ্রাম স্টোরিতে পূজা লিখেছেন, ‘একটুর জন্য আজ বেঁচে গেলাম। বাড়িতে আগুন লেগে গিয়েছিল। ভগবানের অশেষ কৃপা যে আমাকে আর আমার পরিবারকে এই মারাত্মক দুর্ঘটনার হাত থেকে রক্ষা করেছে।’
পূজার এই পোস্ট দেখে ভক্তরাও উদ্বেগ প্রকাশ করেছেন। মন্তব্য করে জানাচ্ছেন নিজেদের উদ্বেগের কথা। অভিনত্রেী ও তাঁর পরিবার সন্তুষ্ট আছেন, এতে স্বস্তি প্রকাশ করছেন সবাই।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓