1. info@asiabarta.news : এশিয়া বার্তা :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
ঘোষণা:
জরুরী নিয়োগ চলছে দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে।
প্রধান খবর:
দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর সন্ত্রাসী হামলা নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬ মানিকগঞ্জে জমি নিয়ে দ্বন্দ্ব: ভাইয়ের উপর ভাই ভাতিজার হামলা কেরানীগঞ্জে আড়াইশো কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাছ জব্দ :দুইজনের দুই বছর করে কারাদণ্ড মেহবুব কবিরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন ফারুকুজ্জামান পেশকার নবাবগঞ্জে মাদক ব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ নবাবগঞ্জে আচরণ বিধি লঙ্ঘন করে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সভা ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন দোয়া চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেহবুব কবির

কেরানীগঞ্জে জিনজিরা বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

  • প্রকাশিত: শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৫৯ বার পড়া হয়েছে

কেরানীগঞ্জ সংবাদদাতা.
ঢাকার কেরানীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে জিনজিরা বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিণ সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিজা খাতুনের নেতৃত্বে শুক্রবার বিকেলে জিনজিরা বাজারে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় সরকার নির্ধারিত মূল্য তালিকা দোকানে টাঙ্গিয়ে না রাখার অপরাধে একজন মুদি দোকানদার, দুইজন মুরগি ব্যবসায়ী ও একজন মাংস ব্যবসায়ীকে সর্ব মোট ১৭ হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়। কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিণ ও সহকারী কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিজা খাতুন বলেন, ঢাকা জেলা প্রশাসকের নির্দেশনায় বাজার মনিটরিং করার জন্য এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। কোন ব্যবসায়ীকে অতিরিক্ত মূল্যে নিত্য প্রযয়োজনীয় জিনিসপত্র সাধারণ মানুষের কাছে বিক্রি করতে দেওয়া হবে না। এজন্য বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে। অভিযানে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিণ ভূমি অফিসের নাজির ও আদালত বেঞ্চ সহকারি মজিবুর রহমান জয় ও মডেল থানা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

Shares
আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓